UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুশান্ত মৃত্যু রহস্যে; সারাকে নিয়ে বিস্ফোরক উক্তি রিয়ার

usharalodesk
জুন ৮, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের ঝট এখন পর্যন্ত খোলেনি। তবে সম্প্রতি সুশান্তের এক বন্ধুকে গ্রেপ্তারের পর ফের আলোচনায় উঠে এসেছে বিষয়টি। গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের সুশান্তের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এবার এনসিবিকে দেওয়া সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর এক বয়ানের বরাত দিয়ে খবর ছাপিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। সেখানে তিনি জানান, সারা আলীর সাথে গাঁজা সেবন করতেন তিনি।

সুশান্তকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সারাকে। সারার করা প্রথম ছবি ‘কেদারনাথ’র সহশিল্পী ছিলেন সুশান্ত। তাদের মধ্যে প্রেমের সর্ম্পকও ছিলো। কিন্তু তা ছিল ক্ষণস্থায়ী। সুশান্তের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদে সারা বলেন, তার সাথে সুশান্তের সম্পর্ক ছিল। তিনি ধুমপান করেন বলেও জানান। কিন্তু অন্য কোনও প্রকারের মাদক তিনি গ্রহণ করেননি।

অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন কারাগারে ছিলেন রিয়া। জিজ্ঞাসাবাদে রিয়া জানান, অভিনেত্রী সারা আলি খান হাতে করে ডুবি বানাতেন যেটা রিয়াও সারার কাছে থেকে নিয়েছেন এবং টানও দিয়েছেন। চার্জশিটে এমনই দাবি রিয়ার। রিয়া গাঁজাকেই ডুবি বলেছেন চার্জশিটে নিজেই এমনটি জানান তিনি।

চার্জশিটে রিয়া আরও জানান, ২০১৭ সালের ৬ জুন আমার সাথে সারার মাদক সংক্রান্ত কথোপকথন হয়, যেখানে আমার বাড়িতে সারার অ্যালকোহল ও মারিজুয়ানা নিয়েও কথা হয়েছিল। কিন্তু আমি ওইদিন ওর থেকে কিছু নিইনি। দুঃখ মেটানোর জন্য সারা আমাকে মাদক নেওয়ার কথা বলে।’

রিয়া সাথে এও জানান সারা নাকি মন খারাপ হলে আইসক্রিম খেতো এবং সাথে থাকত মারিজুয়ানাও।

(ঊষার আলো-এফএসপি)