UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মুরগীর খাবারের বস্তায় গাজা বহন গ্রেফতার ১

বাগেরহাট প্রতিনিধি
ডিসেম্বর ৩০, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এবার মুরগির খাবারের বস্তায় গাঁজা(মাদক) নিয়ে যাওয়ার সময় বিক্রেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধার পর ফকিরহাট উপজেলার পিলজংগ গ্রামের সাধের বটতলা নামক এলাকা থেকে গাজা বিক্রেতা দুলাল খলিফা(৪৪) কে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে ৭ কেজি গাজা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

মাদক বিক্রেতা মো. দুলাল খলিফা বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার আমরবুনিয়া গ্রামের হানিফ খলিফার ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সুরেশ চন্দ্র হালদার জানান, সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা দুলালকে গ্রেফতার করা হয়। এ সময়তার হেফাজতে থাকা মুরগীর খাবারের প্লাস্টিকের বস্তায় ভর্ত্তি করা ৭ কেজি উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার বর্তমান আনুমানিক মুল্য ২ লাখ ৮০ হাজার টাকা।

গোয়েন্দা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল জানায়, সে অনেকদিন ধরেই দেশের বিভিন্ন এলাকায় গাঁজার ব্যবসা করে আসছে। গাজা উদ্ধারের ঘটনায় দুলাল খলিফাকে আসামী করে ফকিরহাট থানায় মাদক দ্রব্য নিযন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।