UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাতকে পরিত্যক্ত পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

usharalodesk
মে ১১, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ছাতকে গলায় ওড়না পেছানো অবস্থায় পাপিয়া বেগম (১১) নামের ১ স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
১০ মে সোমবার সন্ধ্যায় উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোনা গ্রামের একটি পরিত্যক্ত পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সে কাইতকোনা গ্রামের আবু বক্করের মেয়ে।
জানা গেছে, গত ৮ মে শনিবার ভোরে প্রতিদিনের মতো গ্রামে আম কুড়াতে বের হয় শিশু কন্যা পাপিয়া বেগম। এরপর থেকে সে আর বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তার সন্ধানে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি।
বিষয়টি তারা ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন ও ওয়ার্ড মেম্বার মাহমুদ আলীকে জানান। ৩ দিন অতিবাহিত হওয়ার পর তার সন্ধান না পেয়ে সোমবার রাতে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার কথা ছিল। কিন্তু সোমবার সন্ধ্যায় কাইতকোনা গ্রামের পার্শ্ববর্তী তাজউদ্দিনের একটি পরিত্যক্ত পুকুরে শিশুর লাশ দেখতে পান স্থানীয়রা।
খবর পেয়ে রাতেই পুকুর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা প্রতিদিন আম কুড়াতে যাওয়া ওই শিশুটির ওপর কোনো লম্পটের কুনজর পড়েছে। তাই পাশবিকতা শেষে শিশু কন্যাটিকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা নিশ্চিত করে লাশ গুম করার চেষ্টা করেছে।
এ হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি করেছেন এলাকার সচেতন মহল।
জাউয়াবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুরাদ হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে।
এ বিষয়ে জানতে চাইলে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সাজ্জাদুর রহমান বলেন, গ্রামের একটি পুকুর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

(ঊষার আলো- এম. এইচ)