বাগেরহাটে সাড়ে ৬শ’ লিটার মদসহ দুই বিক্রেতা আটক

সর্বশেষ আপডেটঃ
14
0
ছবি: ডিবির অভিযানে ৬৩০ লিটার মদসহ আটক।

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট গোয়েন্দা পুলিশের একটি দল জেলা শহরতলীর দশানী এলাকায় একটি বাড়ীতে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৬শ’ লিটার বাংলামদ (চোলাই) উদ্ধার করেছে। এসময় দুইজন বিক্রেতাকেও হাতে-নাতে গ্রেফতার করে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই জাহিরুল হক বাদী হয়ে রবিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছেন।

বাগেরহাট পুলিশ সূত্র জানায়, গোপন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ রেজাউল করিমের নেতৃত্বে এসআই জহিরুল হকসহ একটি দল শনিবার গভীর রাতে দশানী পুর্বপাড়া এলাকার জনৈক আব্বাস উদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে সাড়ে ৬শ’ লিটার বাংলামদ উদ্ধার করা হয়। এ সময় ওই বাড়ীতে থাকা মাদক বিক্রেতা মোড়েলগঞ্জ উপজেলার সানকিভাঙ্গা গ্রামের ইসহাক আলী সেখের ছেলে আল-ইমরান সেখ (২৮) ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের ধলা মিয়া সেখের ছেলে সরোয়ার হোসেন সেখ (৩৮) কে আটক করা হয়। এরা ওই বাড়ী ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বাংলামদ পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহমুদ বলেন, নবাগত পুলিশ সুপারের নির্দেশনায় গোটা জেলায় পুলিশ মাদক বিরোধি অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোপন খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ শনিবার দিনগত রাতে দশানী এলাকার আব্বাস মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে উক্ত বাংলামদ উদ্ধার করে। এসময় দুজন কে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আর অভিযান অব্যাহত আছে।

 

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ