সুশান্ত সিংকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন রাম গোপাল ভার্মা

সর্বশেষ আপডেটঃ
16
0

ঊষার আলো ডেস্ক : ভারতীয় এক জনপ্রিয় সিনেমা নির্মাতা রাম গোপাল ভার্মা। বেশ কিছু জনপ্রিয় সিনেমা তিনি নির্মাণ করেছেন। তবে এবার প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটি সিনেমা বানানোর আগ্রহের কথা জানালেন তিনি।

এই নির্মাতা সাধারণত বাস্তব জীবনের গল্প অবলম্বনে সিনেমা নির্মাণ করে থাকেন। কিন্তু সুশান্তকে নিয়ে সিনেমায় বানানোর পরিকল্পনা রয়েছে কিনা জানতে চাইলে রাম তিনি বলেন, ‘এটি হতে পারে আবার না-ও হতে পারে। তবে অনেক কিছু বেছে নেওয়ার মতো রয়েছে। অন্তত আমার কাছে তো তাই মনে হয়েছে। এটি নিয়ে হয়তো আমি কাজ করব।’

সুশান্তের আত্নহত্যার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা শুরু হয়। এমনকি বেপক সমালোচনার মুখে পড়েন এ অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। কিন্তু এটি নিয়ে এখন আর খুব একটা আলোচনা হচ্ছে না।

রাম গোপাল ভার্মা জানান, ‘সামাজিক যোগাযোগমাধ্যমের বেপারটি যদি ধরা হয়, আমি জানি না যে সুশান্তের মামলাটির কী হয়েছে। সবাই ভুলে গেছেন মনে হয় আমার। আরও রিয়া চক্রবর্তীর কী হয়েছে তাও জানি না। আমার মতে সামাজিক যোগাযোগমাধ্যম হলো একটি সার্কাসের স্থান। অনেক হইচই হয় এরপর সবাই সব কিছু ভুলে যায়।’

গত বছরে কোভিড-১৯ নিয়ে একটি তেলেগু শর্ট ফিল্ম নির্মাণ করেছিলেন এ নির্মাতা। তিনি লকডাউনের মধ্যেই শুটিং করেন এটির । এই নির্মাতা বলেন, কোনও পরিস্থিতিই তাকে কাজ হতে বিরত রাখতে পারবে না।

(ঊষার আলো-এফএসপি)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ