UsharAlo logo
সোমবার, ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের রামপালে একজনকে কুপিয়ে হত্যা

pial
এপ্রিল ২১, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল উপজেলায় দিদারুল আলম মল্লিক (৫০) নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বজনরা। বুধবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের কুমলাই গাববুনিয়া গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ রাতেই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের চাচাতো ভাই আব্দুস সাত্তার মল্লিক (৪৫) কে গ্রেফতার করে। বৃহষ্পতিবার (২১ এপ্রিল) সকালে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। গ্রেফতার হওয়া আব্দুস সাত্তার নিহত দিদারুলের আপন চাচাতো ভাই। নিহত দিদারুল আলম মল্লিক রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের কুমলাই গাববুনিয়া গ্রামের ইউনুস মল্লিকের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিন বলেন, রামপালের কুমলাই গাববুনিয়া গ্রামের দিদারুল ও আব্দুস সাত্তার আপন চাচাতো ভাই। কয়েক বছর আগে আব্দুস সাত্তারের স্ত্রী মারা যান। বুধবার রাতে দিদারুল তার চাচাতো ভাইয়ের ছেলে আবু বক্করকে ডেকে বলে তোমার বাবাকে একটা বিয়ে দাও। চাচার এই কথা শুনে আবু বক্কর তার উপর ক্ষুব্দ হয়ে তার বাবাকে নিয়ে দিদারুলকে প্রথমে লাঠিসোটা দিয়ে পিটাতে শুরু করেন। এক পর্যায়ে আবু বক্কর ঘর থেকে দা এনে দিদারুলকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন গুরুতর আহত দিদারুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তুচ্ছ ঘটনায় বাবা ছেলে মিলে দিদারুলকে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে হত্যার সাথে জড়িত আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আব্দুস সাত্তারের ছেলেকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সাত্তার তার চাচাতো ভাইকে হত্যার কথা স্বীকার করেছে।

(ঊষার আলো-এফএসপি)