বেসরকারি জুটমিল পাটকল শ্রমিকদের ৬ দফা দাবিতে শ্রমিক জনসভা

সর্বশেষ আপডেটঃ

ফুলবাড়ীগেট প্রতিনিধি : খুলনার আটরা ও মিরেরডাঙ্গা শিল্পাঞ্চলের মহসেন , সোনালী, এ্যাজাক্স , আফিল জুট স্পিনার্স জুট মিল শ্রমিক কর্মচারীদের চুড়ান্ত বকেয়া পাওনাদি চলতি মাসের মধ্যে এককালিন পরিশোধ, বন্ধকৃত ব্যক্তিমালিকানা জুট মিল চালুসহ ৬ দফা দাবি দাবিতে শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয় ।

বেসরকারি পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশন উদ্যোগে শুক্রবার ১৩ মে বিকাল ৪ টায় টায় মহসেন জুট মিল সংলগ্ন গাফফারফুড মোড়ে এ শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয় ।

শ্রমিক কর্মচারী ফেডারেশনের সহ সভাপতি মোঃ নিজামউদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় শ্রমিক জনসভায় প্রধান অতিথি ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম রসুল খান।

জনসভায় শ্রমিক নেতৃবৃন্দ বলেন, বকেয়া পরিশোধের ব্যাপারে কোন তালবাহানা করা হলে ও শ্রমিকদের দাবী পুরণ না করা হলে আগামি ১৭ মে খুলনা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান শেষে প্রধানমন্ত্রী কার্যালয় অভিমুখে বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করা হবে ।

জনসভায় বক্তব্য রাখেন মহসেন জুট মিলের শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দীন, আমির মুন্সি, সোনালী জুট মিল শ্রমিক নেতা লিয়াকত মুন্সি, সেকেন্দার আলী, সাংবাদিক মিহির রঞ্জন বিশ্বাস, মোঃ বাবুল খান, জুট স্পিনার্স মিলের শ্রমিক নেতা মোঃ আলাউদ্দিন, কেসমত,শেখ জাহাঙ্গির হোসেন, আকাশ , আলম প্রমুখ।