UsharAlo logo
বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

একাধিক মামলায় রিমান্ড চাওয়া হবে মামুনুলের, নেওয়া হচ্ছে ডিবিতে

usharalodesk
এপ্রিল ১৮, ২০২১ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : মোহাম্মদপুর থানায় ২০২০ সালের হামলা-ভাংচুরের একটি মামলায় মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সাম্প্রতিক সময়ে নাশকতার মামলা এবং রিসোর্ট কাণ্ডে দায়েরকৃত মামলায় তাকে সনের দেখানো হবে। তাকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেওয়া হচ্ছে। সংবাদ সম্মেলনে এমনটায় জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুনুর রশিদ । তিনি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতা প্রাণহানি এবং ঢাকার পল্টন থানায় হামলা সহ বেশকিছু নাশকতার ঘটনায় তদন্ত চলার পাশাপাশি মামুনুলের উপর নজরদারি করা হচ্ছিল। তদন্তে তার সম্পৃক্ততা পাওয়ায় তাকে আটক করা হয়েছে।
এদিকে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুবুল আলম বলেছেন, তেজগাঁও বিভাগের সঙ্গে গোয়েন্দা পুলিশ যৌথভাবে নজরদারি করে মামুনুল হককে আটক করেছে। তাকে ডিবি কার্যালয় নেওয়া হচ্ছে। এর পর কোনও কোনও মামলায় আটক দেখানো হবে এবং রিমান্ড চাওয়া হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।
ডিবির একাধিক সূত্র জানিয়েছে, মামুনুলকে একাধিক মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হবে। অন্যদিকে মামুনুলকে গ্রেপ্তারে পরে কেউ উত্তেজনা ছড়াতে পারে কিনা সে ব্যাপারে বিশেষ নজরদারি রাখা হয়েছে। মোহাম্মদপুর বারিধারা এবং যাত্রাবাড়ী এলাকায় বিপুল পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)