UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় প্রকাশ্য দিবালোকে যুবককে কুপিয়ে হত্যা

koushikkln
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় প্রকাশ্য দিবালোকে ইয়াছিন আরাফাত (২০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে নগরীর বানিয়াখামার এলাকার ৩ নম্বর কাশেম সড়কে দুর্বৃত্তরা ওই যুবককে কুপিয়ে হত্যা করে। নিহত আরাফাত পেশায় একজন মাছ বিক্রেতা ছিলেন। সে বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের ওবায়দুলের ছেলে। নগরীর পশ্চিমবানিয়াখামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সঙ্গে ভাড়া থাকত আরাফাত।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর ময়লাপোতা সন্ধ্যা বাজারে মাছ বিক্রি করত। শুক্রবার সে বাজারে না গিয়ে পশ্চিমবানিয়াখামার এলাকার ৩ নম্বর কাশেম সড়কে বন্ধুদের সঙ্গে সময় কাটাতো। সকাল সাড়ে ৯টার দিকে সে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসে। এসময় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার বুকের তিন পর পর তিনটি আঘাত করে। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা ইজিবাইকে উঠে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় আরাফাতকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ইয়াছিন আরাফাতকে যারা হত্যা করেছে সবাই তার পূর্ব পরিচিত।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রæতার জের ধরে দুর্বৃত্তরা ইয়াছিন আরাফাতকে হত্যা করেছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।