UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

গণআন্দোলনে মুখে বর্তমান সরকার পদত্যাগ করতে বাধ্য হবে : মনা 

koushikkln
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, সেদিন আর বেশি দুরে নয়; গণআন্দোলনে মুখে সরকার পদত্যাগে বাধ্য হবে। বন্দুকের নলের জোরে অতীতে অনেক স্বৈরাচার সরকার ক্ষমতা চিরস্থায়ী করার চেষ্টা করেছিলেন কিন্তু পারেনি। এ সরকারও বন্দুকের জোরে ক্ষমতায় থাকতে পারবে না। দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে, আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হাজার হাজার মানুষ জীবন বাজি রেখে রাস্তায় নেমেছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা রাজপথেই থাকবেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে দলীয় কার্যালয়ে ২২নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, অবৈধ সরকার ইতমধ্যে বিএনপির ছয় শতাধিক নেতাকর্মীকে গুম করেছে ও সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করেছে। ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা
করেছে। অথচ জাতিসংঘে গিয়ে সরকার প্রধান বলেন, যুদ্ধ চাই না, নিষেধাজ্ঞা চাই না। সরকার বিরোধী যে আন্দোলন শুরু হয়েছে, যে অভ্যুত্থান শুরু হয়েছে, দাবি আদায় না হওয়া পর্যন্ত তা বন্ধ হবে না। বিএনপির সাংগঠনিক টিম প্রধান চৌধুরী হাসানুর রশিদ মিরাজের সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, তারিকুল ইসলাম জহীর, শের আলম সান্টু, বদরুল আনাম খান, বেগ তানভীরুল আজম, কে এম হুমায়ুন কবির, মোল্লা ফরিদ আহমেদ, নাসির খান, হাসিনুল ইসলাম নিক, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, মজিবর রহমান, আজিজা খানম এলিজা, এড. কানিজ ফাতেমা আমিন, কাওসারী জাহান মঞ্জু প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে সিরাজুল ইসলাম লিটন আহবায়ক, জহিরুল ইসলাম জুয়েল ১নং যুগ্ম-আহ্বায়ক, নুরুল আলম দিপু, শহীদুল ইসলাম, মফিদুল ইসলাম, আলী হোসেন, সুলতানা রহমান যুগ্ম-আহ্বায়ক ও আজিজা খানম এলিজাকে ১নং সদস্য করে ২২নং ওয়ার্ড বিএনপি’র ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।