UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

জেলা আ.লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

koushikkln
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. সুজিত অধিকারি।

সভায় জেলা ও নগর আওয়ামী লীগের বর্ধিত সভা, জেলা পরিষদে স্বাচিপ নেতা প্রার্থী হওয়ায় কেন্দ্রীয় কমিটি অবগত করাসহ গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সোহরাব আলী সানা, এ্যাড. কাজী বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম এম মুজিবর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, বি এম এ ছালাম, মোস্তফা কামাল খোকন, এ্যাড. অধ্যাঃ নিমাই চন্দ্র রায়, রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মেদ খান জবা, দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি, ধর্ম বিষয়ক সম্পাদক তারিক হাসান মিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. রকিকুল ইসলাম লাবু, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান বাবলু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, উপ দপ্তর সম্পাদক সায়েদুজ্জামান সম্রাট, সদস্য ননী গোপাল মন্ডল, খান নজরুল ইসলাম, আনোয়ার ইকবাল মন্টু, অসিত বরণ বিশ্বাস, অধ্যক্ষ ফ ম ছালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান প্রমুখ।
সভার সিদ্ধান্ত সমুহগুলো হচ্ছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উৎযাপন উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে ২৮ সেপ্টেম্বর বিকাল ৪ টায় দলীয় কার্যালয় হতে শোভাযাত্রা, দলীয় কার্যালয়ে কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
১ অক্টোবর জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা ৪টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।
সভায় ৩ অক্টোবর, ১১ টায় খুলনা ক্লাবে সরকারের উন্নয়ন বিষয় নিয়ে মতবিনিময় সভা করা হবে। সভায় উপস্থিত থাকবেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
সভায় কেন্দ্রীয় স্বাচিবের সভাপতি-সাধারণ সম্পাদককে খুলনা জেলা পরিষদে নির্বাচনে স্বাচিব নেতা প্রার্থী হওয়ায় বিষয়টি অবহিত করার বিষয়টি সিদ্ধান্ত নেওয়া হয়।