UsharAlo logo
মঙ্গলবার, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির খুলনায় গণ-সমাবেশ সফল করতে বাগেরহাটে প্রস্তুতি সভা ও লিফলেট বিতরণ

pial
অক্টোবর ২০, ২০২২ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : পূর্ব-ঘোষনা ও কর্মসুচী অনুযায়ী জাতীয়তাবাদী দল বিএনপির ২২ অক্টোবর খুলনায় বিভাগীয় গণ-সমাবেশ সফল করতে জেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে বাগেরহাট জেলা বিএনপির নেতাকর্মীরা।

জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালামের নেতৃত্বে রাজপথে থাকা নেতা-কর্মীরা বৃহস্পতিবার সকালে জন বহুল এলাকায় গনসমাবেশের লিফলেট বিতারন করেছেন। এর আগে বুধবার বিকালে বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালামের শহরের সরুইস্থ দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

এ সময় সভা শেষে বিএনপির খুলনা বিভাগীয় গনসমাবেশ সফল করতে শহরের পুরাতন বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে লিফলেট বিতারন শুরু করেন এমএ সালাম। বিএনপি নেতা এসএ সালাম বলেন, দুইদিন গণপরিবহন বন্ধ রাখার সিদ্ধান্তই বলে দেয় বিএনপির পক্ষে সাধারণ মানুষের যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আওয়ামী লীগ ভীতস্থ হয়ে পড়েছে। কিন্তু কোনো বাধাতেই আমাদের কর্মীদের দমিয়ে রাখা যাবে না। কারন বিএনপি নেতা-কর্মীরা জানেন অপরাধীরা সব সময় দুর্বল ও ভীত থাকে।

খুলনা শহরের দূরত্ব বাগেরহাট শহর থেকে মাত্র ৪০ কিলোমিটার। প্রয়োজনে এই পথ আমাদের নেতা-কর্মীরা পায়ে হেটে যাবে। তারপরও বাগেরহাটে বিএনপির নেতাকর্মীরা কোন অবস্থাতেই ঘরে বসে থাকবো না। সমাবেশকে সফল করতে বাগেরহাট থেকে কমপক্ষে ২০ হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করবেন বলে জানান তিনি।

এ সময় আরো ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ শাহেদ আলী রবি, হাদিউজ্জামান হিরো, জেলা যুবদলের সহ-সভাপতি নাজমুল হুদা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী সাদ্দাম দীপ, জেলা কৃষক দলের আহবায়ক সৈয়দ আসাফুদ্দৌলা জুয়েল, জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার, জেলা মৎস্যজীবি দলের সভাপতি অ্যাডভোকেট শহিদুল ইসলাম, জেলা জিয়া পরিষদের আহবায়ক সাংবাদিক কারুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এফএসপি)