UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের চাঞ্চল্যকর ধর্ষণ মামলার সাক্ষী হত্যা মামলার দুই পলাতক আসামী গ্রেফতার

pial
ডিসেম্বর ৮, ২০২২ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সদর উপজেলার ডেমা বাশবাড়ীয়া এলাকার ধর্ষন মামলার স্বাক্ষী চাঞ্চল্যকর শামিম হাওলাদার হত্যা মামলার আরো ২ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬ সদস্যরা। গ্রেফতারকৃত আসামী হলো বাগেরহাট সদরের বাশবাড়ীয়া এলাকার মোঃ হান্নান হাওলাদার (৩৪) ও আকব্বর হাওলাদার (৪৯)।

গোঁপন তথ্যের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ সদর কোম্পানি ও ঝিনাইদহ ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল বুধবার মেহেরপুর জেলা সদরের পিরোজপুর এলাকায় অভিযান পরিচালনা করে এ দুই পলাতক আসামীকে গ্রেফতার করে।

খুলনা র‌্যাব-৬ এর মিডিয়া সেল থেকে বুধবার বিকেলে দেয়া এক মেইল বার্তায় জানানো হয়, মামলার স্বাক্ষীকে হত্যা করার ঘটনায় খুলনা র‌্যাব সদস্যরা আসামীদের ধরতে গোয়েন্দা তৎপরতা চালিয়ে এ দুজন কে গ্রেফতার করতে সক্ষম হয়। এর আগে কুমিল্লা থেকে আক্কাচ হাওলাদার নামের পলাতক আপর এক আসামীকেও গ্রেফতার করে খুলনা র‌্যাব -৬ সদস্যরা। চাঞ্চল্যকর হত্যা মামলার গ্রেফতারকৃত আসামীদের বাগেরহাট সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ, বাগেরহাট সদর উপজেলার ডেমা বাশাবাড়ীয়া এলাকায় গত ২৯ নভেম্বর রাতে শামীম হাওলাদার কে নির্মমভাবে হত্যা করে এলাকার ধর্ষন মামলার আসামীর স্বজনরা।

এ ঘটনায় পরেরদিন নিহতের স্ত্রী হীরা বেগম বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে বাগেরহাট সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

(ঊষার আলো-এফএসপি)