UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের কলম তলোয়ারের চেয়েও শক্তিশালী : এমপি ফজলে করিম

usharalodesk
জানুয়ারি ৮, ২০২৩ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রয়েল দত্ত : একটি কলম তলোয়ারের চেয়েও বেশি শক্তিশালী। এই তলোয়ার যদি আপনারা সঠিকভাবে ব্যবহার করেন, ন্যায়ের পথে বস্তুনিষ্ট সংবাদ যদি পরিবেশন করেন, তবে সমাজ ধ্বংস হবে না। সমাজকে ধ্বংস করে, সমাজকে কলঙ্কিত করে, এই ধরনের কোন নিউজ করবেন না।

গত মঙ্গলবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় রাউজান গ্রীরিছায়া অডিটোরিয়ামে রাউজান প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক, বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমপি এ বি এম ফজলে করিম চৌধুরী।

রাউজান প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি প্রদীপ শীল ও নবনির্বাচিত সাধারন সম্পাদক হাবিবুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সাবেক সভাপতি মীর আসলাম। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী(বাবুল),ইউ এনও আবদুস সামাদ সিকদার, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, এসিল্যান্ড রিদোয়াণুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী মোঃ ইকবাল, ইরফান আহম্মেদ চৌধুরী, কামরুল ইসলাম বাহাদুর, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, সাংবাদিক মহসিন কাজী, প্রণব বড়ুয়া, ডঃ বরোন আচার্য্য বালাই প্রমুখ।

আলোচনা সভা, নৃত্য, সংগীত, আবৃত্তিসহ বিভিন্ন বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রাউজান প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।