UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে দু’জনের আত্মহত্যা

usharalodesk
মার্চ ১৪, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চট্টগ্রাম নগরীর দুটি স্থানে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক মহিলাসহ দু’জন। তারা হলেন, বাকলিয়ার রায়হান হোসেন রাকিব (২৫) এবং বায়েজিদ এলাকার ফারজানা আক্তার (২৭)। রবিবার (১৪ মার্চ) মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, বাকলিয়ার ইসহাকের পুল এলাকায় এক অফিসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত অবস্থায় রায়হান হোসেন রাকিব নামের সেই যুবককে উদ্ধার করে ভোররাত ৩টার সময় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

অন্যদিকে বায়েজিদ থানার চন্দ্রনগর এলাকার নাছির ভবনে স্বামীর সঙ্গে ঝগড়া করে সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ফারজানা আক্তার গৃহবধূ। ফারজানাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোর পৌনে ৫টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন। জানা যায়, ফারজানা আক্তার (২৭) দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উত্তর সালামদার মন্ডল পাড়া পুলিশ বাড়ির মাসুদ রানার স্ত্রী।

(ঊষার আলো-এফএসপি)