UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কেরানীগঞ্জে দুই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

usharalodesk
মে ৯, ২০২১ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে ২ কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৭ মে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ২ কিশোরীর মধ্যে ১ জনের বয়স ১৮ বছর ও অন্যজনের বয়স ১৭ বছর বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
এ ঘটনায় ভুক্তভোগী ১ জনের ছেলে বন্ধুসহ ৯ জনের নাম উল্লেখ করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক ২ টি মামলা করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে আশিক হোসেন (২৪) নামের ওই ছেলে বন্ধুসহ এজাহারভুক্ত ৪ জনকে আটক করেছে। এ ঘটনায় জড়িত অন্য ৫ জন এখনও পলাতক রয়েছে। ৮ মে শনিবার বিকেলে ধর্ষণের শিকার ওই ২ কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এজাহার ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পর ২ বান্ধবী দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে আসে। বিষয়টি তাদের ১ জনের ছেলে বন্ধু আশিক জানতে পারে। পরে আশিক মুঠোফোনে যোগাযোগ করে তাদের বেড়াতে যাওয়ার কথা বলে রাজাবাড়ী এলাকার ছবির উদ্দিনের পরিত্যক্ত ছাপরা ঘরে নিয়ে আসে। সেখানে আগে থেকে অপেক্ষা করছিল অপু, রিফাত, শাহীনসহ আরো ৬ জন। এক পর্যায়ে আশিকসহ ৯ জন ওই দুই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। তাদের কাছ থেকে ছাড়া পেয়ে তারা রাত ১০টার দিকে বাসায় গিয়ে পরিবারকে ঘটনা খুলে বলে।
দুই পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় জানালে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ রাজাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে আশিকসহ তাঁর ২ বন্ধুকে আটক করে। গতকাল এ ঘটনায় জড়িত আরো ১ যুবককে আটক করেছে পুলিশ।

(ঊষার আলো- এম.এইচ)