UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান আহমদ মুসা রঞ্জুর মায়ের ইন্তিকাল

ঊষার আলো ডেস্ক
জানুয়ারি ২৭, ২০২৪ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিএফইউজে-এমইউজের শোক

 

দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সদস্য আহমদ মুসা রঞ্জুর মাতা মোমেনা বেগম (৭৫) ইন্তিকাল করেছেন । শুক্রবার (২৬ জানুয়ারি) দিবগত রাত ১০টার দিকে কয়রা উপজেলা সদরের ৬নং কয়রা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার ৫ ছেলে ও ৫ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রয়েছেন। এর আগে ২০২০ সালে রঞ্জুর পিতা ইউসুফ আলী লস্কর ইন্তিকাল করেন।

শনিবার (২৭ জানুয়ারি) বাদ যোহর ৬নং কয়রা গ্রামের বায়তুল হামদ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা মহানগরীর সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম। জানাজায় কয়রা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মিজানুর রহমান ও সেক্রেটারি মো. সাইফুল্লাহ, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা হাবিল উদ্দিন ওয়াহিদী, কালনা আমিনীয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ইউনুচ আলী, শাকবাড়িয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাওলানা আবু বকর সিদ্দিকী,

সাংবাদিক নেতা আশরাফুল ইসলাম নূর, এ এস মানিক, বশির হোসেন, রিয়াছাদ আলী, কামাল হোসেন, ফরহাদ হোসেন, ইমতিয়াজ উদ্দিন, তারেক লিঠু, কয়রা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সরদার জুলফিকার আলম, কালনা মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা শাহবাজ হোসেন, যুব লীগ নেতা ইমদাদুল হক টিটু, বিএনপি নেতা সালাউদ্দিন লিটন ও আবু মুসা, স্থানীয় ইউপি মেম্বর নুরুল ইসলাম খোকা, শেখ সোহরাব হোসেন, সরদার নাজমুস সাদাত ও আবু হাসান, মাওলানা সাহাবুদ্দিন, মাওলানা আবু সাঈদ, মরহুমের জামাতা মোড়ল শওকত হোসেন, মরহুমের বড় ছেলে মাস্টার মাহফুজুর রহমান ও ছোট ছেলে আহমদ মুসা রঞ্জুসহ স্থানীয় আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, জামায়াতে ইসলামীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ শত শত মুসল্লী অংশ গ্রহণ করেন। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এদিকে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার সদস্য আহমদ মুসা রঞ্জুর মাতার মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গনি চৌধুরী, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি ও বিএফইউজের সহকারী মহাসচিব এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয় ও কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন ও মো. রাশিদুল ইসলাম, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এইচ এম আলাউদ্দিন।

অপরদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চল এর ভারপ্রাপ্ত পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান, নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম ও প্রিন্সিপাল শেখ জাহাঙ্গীর আলম, খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন ও সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান সমবেদনা জ্ঞাপন করেন।