UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগর ইসলামী আন্দোলনের প্রস্তুতি সভা

usharalodesk
মে ১৯, ২০২১ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ফিলিস্তিনে ইসরাইল কতৃর্ক নগ্ন হামলার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্দোগে শুক্রবার (২১ মে) বিকেল ৪টায় নগরীর পাওয়ার হাউজ মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হবে। উল্লেখ শুক্রবার প্রতিবাদ সমাবেশ ও মিছিল হওয়ার কথা ছিল কিন্তু করোনায় বর্তমান পরিস্থিতি এবং লকডাউনে বিধিনিষেধ থাকায় মিছিলের কর্মসূচি স্থগিত করে মানববন্ধন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
মানববন্ধন সফল করার লক্ষ্যে বুধবার (১৯ মে) রাত ৮ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর কমিটির এক জরুরি মিটিং পাওয়ার হাউজ মোধস্থ দলীয় কার্যালয়ে নগর সহ সভাপতি মুফতী মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন নগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ ইমরান হোসাইন, সহ সাংগঠনিক মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, মোঃ মঈন উদ্দিন ভূইয়া, মোল্লা রবিউল ইসলাম তুষার, মুফতী আমিরুল ইসলাম, মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, হাফেজ আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, সরোয়ার হোসেন বন্দ, মাওঃ নিজামউদ্দিন মল্লিক, যুবনেতা আবুল কাশেম, মোঃ ইমরান হোসেন মিয়া, ছাত্রনেতা মোঃ মঈনুল ইসলাম, ইব্রাহিম ইসলাম আবীর প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দ ২১ মে শুক্রবারের মানববন্ধন সফলে সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

(ঊষার আলো-এমএনএস)