UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধ হলো কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট

usharalodesk
মে ৪, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। টুইটারের সাধারণ নিয়মবিধি লঙ্ঘন করে পোস্ট করায় এ পদক্ষেপ নেয় কর্তৃপক্ষ।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল ও পরবর্তী সহিংসতা নিয়ে একাধিক টুইট করেন কঙ্গনা। এমনকি সাথে তৃণমূল শাসিত বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবিও করেন বিজেপি সমর্থক এ অভিনেত্রী।

নির্বাচনে বিজেপি’র হারের পর পরই একাধিক টুইট ভেসে উঠেছিল কঙ্গনার দেওয়ালে। সেই প্রত্যেকটি টুইটই যে তার পছন্দের দলকে সমর্থন করে লেখা তা বলার অপেক্ষা রাখে না। নির্দিষ্ট একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সাথেও তুলনা করেছিলেন কঙ্গনা। তার দাবি যে, যেসকল জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনো ধরণের সহিংসতামূলক কর্মকলাপ হয়নি। কিন্তু পশ্চিমবাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পর পরই শুরু হয়েছে হত্যালীলা। হ্যাশটাগ ‘বেঙ্গলইজবার্নিং’ এ জাতীয় হ্যাশটাগও তিনি ব্যবহার করেছিলেন।

সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করতে পিছপা হননি এ অভিনেত্রী। তাকে রাবণের সাথে তুলনা করেন। লিখেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতোই হন ঠিক যেমন মমতা দিদি।’

তার এসব কর্মকান্ডের সে প্রায় বিতর্কও হয়েছে। একাধিকবার শিরোনামেও উঠে এসেছেন তিনি। কিন্তু আপাতত টুইটারে ‘মন কি বাত’ বলার রাস্তা বন্ধ হয়ে গেল এই অভিনেত্রীর।

(ঊষার আলো-এফএসপি)