UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ ঘণ্টায়ও মেলেনি নিখোঁজ শিশুদের সন্ধান

usharalodesk
এপ্রিল ২১, ২০২২ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :চট্টগ্রামের সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের কাছে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ তিন শিশুর সন্ধান এখনও মেলেনি।বৃহস্পতিবার ( ২১ এপ্রিল) সকাল সোয়া দশটার দিকে কুমিরা নৌ পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, নিখোঁজের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও নিখোঁজ তিন শিশুর সন্ধান এখনও পাওয়া যায় নিয়।

নৌপুলিশ, কোস্টগার্ডসহ স্থানীয় প্রশাসন তাদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে।কালবৈশাখীর কবলে পড়ে ডুবে যাওয়ার সময় স্পিডবোটটিতে ২০ জন যাত্রী ছিল। এর মধ্যে ১৬ জনকে জীবিত উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর আনিকা নামের একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়।তবে আনিকার দুই জমজ বোন আট বছর বয়সী আদিবা ও আলিফার কোনো খোঁজ এখনও মেলেনি।

এছাড়া মনির হোসেন (১০) নামের আরও এক শিশুরও খোঁজ পাওয়া যায়নি।বুধবার (২০ এপ্রিল) সীতাকুণ্ড থেকে ছেড়ে আস একটি স্পিডবোট কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে। সকাল সাড়ে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে স্পিডবোটটি উল্টে যায় বলে জানান গুপ্তছড়া ঘাটের ইজারাদার মো. আনোয়ার। তিনি বলেন, সীতাকুণ্ড থেকে সন্দ্বীপের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি স্পিডবোট কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে গুপ্তছাড়া ঘাটের কাছাকাছি এসে উল্টে যায়। ভালো আবহাওয়ার মধ্যেই স্পিডবোটটি ছেড়ে গিয়েছিল।

ঊষার আলো-এসএ