UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভালো নেই বলিউড শাহেন শাহ

usharalodesk
মার্চ ২০, ২০২৩ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : ভালো নেই বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন। তার পায়ের পাতার নিচে ক্যালাসের ভেতর ফোসকা পড়েছে। এর কারণে অসহ্য যন্ত্রণায় ভুগছেন বিগ বি। পায়ের পাতা মাটিতে ফেলতে পারছেন না, একরকম হাঁটাচলা বন্ধ। নিজের ব্লগে এই হেলথ আপডেট শেয়ার করেছেন শাহেন শাহ।

সময়টা একদম ভালো যাচ্ছে না অমিতাভের। চলতি মাসের শুরুর দিকেই হায়দ্রাবাদে ‘প্রোজেক্ট কে’-র শুটিংয়ে পাঁজরের কার্টিলেজ ভাঙেন তিনি। চোট সারতে বেশ সময় লাগবে বলে আগেই জানিয়েছিলেন অভিনেতা। চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখছেন বিগ বি।

বিগ বি তার সাম্প্রতিক ব্লগে জানিয়েছেন, পাঁজরের চোট খুব বেশিই ভোগাচ্ছে, অসহ্য যন্ত্রণা হচ্ছে। তার ওপর নতুন সমস্যা দেখা দিয়েছে শরীরে, এর জন্যও অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। তার কথায়, পায়ের পাতার ক্যালাসের নিচে ফোসকা পড়েছে।

ক্যালাস কী?

পায়ের পাতা বা হাতের তালুর চামড়ার রুক্ষ্ম ও শুষ্ক অংশ, যা অনেকখানি কড়ার মতোই দেখতে হয়। তবে আকারে কড়ার চেয়ে সামান্য বড়। এটি কোনো জটিল সমস্যা নয়, তবে অনেকক্ষেত্রে যন্ত্রণাদায়ক হতে পারে। অমিতাভের ক্ষেত্রে এই ক্যালাসের ভেতরে ফোসকা তৈরি হয়েছে। এর কারণে কষ্ট পাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা। তিনি লিখেছেন, ‘চিকিৎসকদের ডাক পড়েছিল, তারা এসে ফোসকাটি দেখেছেন এবং প্রয়োজনীয় চিকিৎসা সেরেছেন’।

এই ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব জলদি কাটিয়ে উঠবেন বলে আত্মবিশ্বাসী বচ্চন। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে অমিতাভের। গত ৬ মার্চ অমিতাভের এই দুর্ঘটনার খবর সামনে আসতেই হইচই পড়ে যায়। চোট পাওয়ার পর হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে নেওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বাইয়ে ফেরেন অভিনেতা। আপাতত সম্পূর্ণ বিশ্রামে আছেন তিনি।

ঊষার আলো-এসএ