UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত দীপিকা পাড়ুকোন

usharalodesk
মে ৫, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : মহামারি করোনাভাইরাসের ভয়ানক থাবা অনেক আগেই পড়েছে বলিউড পারায়। এবার এই ভাইরাসের আক্রান্ত হয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।
৪ মে মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে এ অভিনেত্রীর করোনা আক্রান্তের খবর প্রকাশ হয়। বর্তমানে তিনি বেঙ্গালুরুর নিজ বাড়িতেই পরিবারের সঙ্গে আছে।
এর আগে ওইদিন দুপুরে দীপিকা পাড়ুকোনের পরিবারে করোনার হানা দেয়ার খবর পাওয়া যায়। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, অভিনেত্রীর বাবা প্রকাশ পাড়ুকোন করোনায় আক্রান্ত হয়েছে। পরে তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জ্বর থাকার কারণে গত ১ মে শনিবার হাসপাতালে ভর্তি করা হয়েছে দীপিকার বাবাকে। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। চলতি সপ্তাহে ছাড়া পেতে পারে।
এদিকে করেনায় আক্রান্ত হয়েছে দীপিকার মা উজালা ও বোন অনিশাও। হোম আইসোলেশনে রয়েছেন তারা।
বলিউড সূত্রের খবর দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলেছে, গত মাসে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরপরই মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায় দীপ-বীরকে।
দীপিকার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুতে কিছুদিনের জন্য সময় কাটাতে গিয়েছিলেন তারা। কিন্তু সেখানে গিয়েই করোনার কবলে পড়েছে দীপিকাসহ গোটা পাড়ুকোন পরিবার।

(ঊষার আলো- এম.এইচ)