UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোল্লাহাটে ৩৫ হাজার জাল টাকাসহ যুবক আটক

usharalodesk
মে ৭, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় ৩৫ হাজার জাল টাকাসহ ফেরদাউস শেখ (২৫) নামে একজন জাল টাকা ব্যবসায়িকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা সদরের সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের কাছের একটি দোকান থেকে তাকে আটক করা হয়।
আটক ফেরদাউস শেখ মোল্লাহাট উপজেলার কামার গ্রামের বুলবুল শেখের ছেলে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি মামলা করেছে। বাগেরহাট পুলিশ অফিস জানায়- ঈদকে সামনে রেখে একটি চক্র জাল টাকার লেনদেন করছে এমন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট থানার এস আই ঠাকুর দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ওই রাতে ওয়াজেদ মেমোরিয়াল স্কুলের কাছের একটি দোকান থেকে জাল টাকা লেনদেনের সময় ফেরদাউস শেখ কে হাতে নাতে আটক করে। তাঁর কাছে থাকা ৩৫ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ সময় তার সাথে থাকা অপর সহযোগি পালিয়ে যায়। মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবীর জানান- ঈদকে সামনে রেখে একটি চক্র জাল টাকার ব্যবসা করছে এমন সংবাদের ভিত্তিত্বে মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে ফেরদাউস শেখ নামে এক জাল নোট কারবারীকে আটক করেছে। এসআই ঠাকুর দাস বাদী হয়ে একটি মামলা করেছেন। আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-আরএম)