UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

koushikkln
মে ৫, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় আট মাসের শিশুসহ দু’জন নিহত ও দু’জন আহত হয়েছেন।  বৃহস্পতিবার (০৫ মে) বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড় ও বরাতিয়া নামক স্থানেে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ডুমুরিয়া বাস স্ট্যান্ড থেকে একটি ভ্যান যোগে ডুমুরিয়া গ্রামের ইজিবাইক চালক শরিফুল ইসলাম তার ৮ মাস বয়সী শিশু পুত্র ইব্রাহিমকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি পাজেরো জীপ (খুলনা মেট্রো ঘ ১১- ০১৬০) ডুমুরিয়া মহিলা কলেজ মোড় এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান গাড়ীটির সামনে ধাক্কা দেয়। এতে ভ্যান গাড়ীতে থাকা যাত্রীরা রাস্তার উপর ছিটকে পড়ে। এতে শিশুটিসহ আরো দুই জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

ওদিকে বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়া নামক স্থানে মোটর সাইকেল আরোহী নড়াইল জেলার সদর থানা এলাকার রনি বিশ্বাস (৩০) নামক এক যুবক নিহত হয়েছেন।

ডুমুরিয়ার খর্নিয়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসান জানান, গুরুতর আহত দুইজন যাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পাজেরো গাড়ীটি জব্দ করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে। নিহত দু’জনের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।