UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় নবীন কর্মকর্তাদের সংবর্ধনা

koushikkln
মে ৬, ২০২২ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মোঃ আমিন উদ্দিন স্মৃতি পরিষদ, খুলনার উদ্যোগে নড়াইলে জেলার কালিয়া উপজেলার বড়নাল ইলিয়াছাবাদ ইউনিয়নের কৃতি সন্তান বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার সরদার মেহেদী হাসান, সহকারী জজ এইচ এম ইয়াসির আরাফাত ও বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইং অফিসার (জিডি পাইলট) হিসেবে নিয়োগপ্রাপ্ত হওয়া এমএ সৈকত আহমেদ রাজ এর সংবর্ধনা অনুষ্ঠান আজ (শুক্রবার) সকালে খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, কেএমপির উপপুলিশ কমিশনার বিএম নুরুজ্জামান, ডিএমপি’র এডিসি (ডিবি) মোঃ মনিরুল ইসলাম, প্রধান শিক্ষক (অব:) মোল্ল্যা ছাইদুর রহমান, অভিভাবক মোঃ খবির উদ্দিন এবং নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা। টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও পরিষদের সাধারণ সম্পাদক মাসুদ মাহমুদ এতে সভাপতিত্ব করেন।

নবীন কর্মকর্তাদের উদ্দেশ্যে অতিথিরা বলেন, দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে। ন্যায়ের পথে থাকতে হবে, অন্যায়ের কাছে আপোষ করা যাবে না। মানুষের ক্ষতি হয় এমন কাজ থেকে বিরত থাকতে হবে। তাঁরা আরও বলেন, আলোকিত মানুষ তৈরিতে শিক্ষার কোন বিকল্প নেই। গুণগত ও আধুনিক শিক্ষা নিশ্চিত ছাড়া কোন জাতির সামনে এগিয়ে যাওয়া সম্ভব নয়।
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা সংবর্ধিত কর্মকর্তাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।