UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ন্যাপ খুলনার উদ্যোগে ঈদ পুনর্মিলনী

koushikkln
মে ৬, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) খুলনা জেলা ও মহানগর শাখার উদ্যোগে শুক্রবার (০৬ মে) বেলা ১১টায় শেরে বাংলা রোডস্থ অস্থায়ী কার্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খুলনা জেলার ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক টুটুলের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক খান জাহিদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাপ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ১৪ দলীয় জোটের অন্যতম নেতা, সাবেক ছাত্রনেতা ইসমাইল হোসেন।

প্রধান অতিথি দেশের বিদ্যমান রাজনৈতিক-সামাজিক-অর্থনৈতিকসহ বিভিন্ন বিষয় আলোচনা করেন। তিনি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও অসাধু ব্যবসায়ীদের কারকাজি প্রতিহত করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। একই সাথে ১৪ দলীয় জোটকে শক্তিশালী করার জন্য উদাত্ত আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শাহনাজ পারভীন। সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ন্যাপ জাতীয় কমিটির সদস্য ও খুলনা জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার রায়, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক ডাঃ তারক চন্দ্র রায়, সহ-সভাপতি ডাঃ নিরঞ্জন বিশ্বাস, ডাঃ শফিকুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহসান, মহানগর সভাপতি মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মিলন মোহন ম-ল, মহিলা সম্পাদিকা মেরী পারভীন যুথি, সহ-সম্পাদিকা ইন্দ্রানী সানা, সাংস্কৃতিক সম্পাদক উৎপল কর্মকার, কোষাধ্যক্ষ রাহা গোবিন্দ লাল, প্রচার সম্পাদক এড. রাজু আহমেদ, মোছাঃ ফাহামিদা তাবায়মুন, আশুতোষ রায়, ডাঃ মোঃ মিজানুর রহমান, ডাঃ শরীফুল আলম, নিতাই চন্দ্র রায়, স্বপন রায়, আনোয়ারা মালা, সুশীল কুমার বিশ্বাস, সিদ্ধার্থ মল্লিক প্রমুখ।