UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নত চিকিৎসার জন্য কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক ঢাকায়

pial
মে ৮, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার (৮ মে) বিকাল সাড়ে চারটায় দিকে শহীদ শেখ আবু নাসের হাসপাতাল থেকে তাকে সিএমএইচ এর উদ্দেশ্যে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়।
তাঁর সাথে রয়েছেন সহধর্মিনী পরিবেশ, বন ও জলবায়ূ মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুব নাহার, ভাইজি মেঘলা।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, ঢাকার সিএমএইচে আগামী ১৫ মে পর্যন্ত চিকিৎসাধীন থাকবেন। তারপর তাঁকে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে।
তিনি  আরো বলেন, খুলনা ০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল সিটি মেয়রের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এর সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

সিটি মেয়রকে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত ছিলেন  যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ প্রমুখ।

উল্লেখ্য, শনিবার ডায়বেটিস, ইউরিনের সমস্যা ও জরে আক্রান্ত হয়ে সিটি মেয়র খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি হন।