UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী সপ্তাহে উন্নত চিকিৎসায় সিঙ্গাপুর যাচ্ছেন কেসিসি মেয়র

koushikkln
মে ১১, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এখন শারীরিক ভাবে অনেকটাই সুস্থ। তবে পুরোপুরি সুস্থ্যতার জন্য তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজন। এ জন্য তিনি উন্নত চিকিৎসার জন্য আগামী সপ্তাহের মাঝামাঝি সময়ে সিঙ্গপুর যাবেন। তিনি সেখানের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করবেন বলে সংশ্লিষ্ট সূত্রগুলো নিশ্চিত করেছেন। এ জন্য তিনি সরকারের কাছে অনুমতি চেয়ে আবেদন করেছেন। সরকারের অনুমতি পাওয়ার পর তিনি বিদেশে যাবেন।

এদিকে তার সাথে বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টায় সি এম এইচ হাসপাতালে একান্ত সাক্ষাৎকার করেন দক্ষিণ বঙ্গের আওয়ামীলীগের রাজনৈতিক অভিভাবক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, উপ-মন্ত্রী হাবিবুন নাহার এমপি, সিএমএইচ এর পরিচালক ব্রিড়েডিয়ার জেনারেল জামিল, খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও খালিশপুর থানা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এ এস এম সায়েম মিয়া।

ডাঃ এ এস এম সায়েম মিয়া বলেন, মেয়র তাদের সাথে স্বাভাবিকভাবে কথা-বার্তা বলেনছেন। তাঁর সুগার এখন ১২ পয়েন্ট। তার স্বাস্থ্যে অবস্থা এখনও অনেক ভাল। তারা প্রায় আধা ঘন্টা সময় তার রুমে বসে নানা বিষয় আলাপ চারিতা করেন। আগামী ১৫ মে বিদেশে যাওয়ার কথা রয়েছে বলে জানান।