আমার জন্য দোয়া করবেন, আমি সুস্থ আছি : সিটি মেয়র 

সর্বশেষ আপডেটঃ
Khalek-Talukder-_Ualo
তালুকদার আব্দুল খালেক - ফাইল ছবি

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর আওয়ামী লীগ ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক খুলনার সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেছে। এক বিবৃতিতে তিনি বলেন, “আমার শরীরের পূর্বের অপারেশনের স্থানে কিছুটা ইনফেকশন হয়। এই ইনফেকশনের কারণে সিরাম ক্রিয়েটিন বেড়ে যাওয়ায় অতিমাত্রায় জ্বর দেখা দেয়। ফলে আমি হঠাৎ করেই অসুস্থত্ব হয়ে পড়ি। আপনাদের আন্তরিক দোয়া ও মহান আল্লাহ পাকের অশেষ রহমতে প্রথমে খুলনায় পরবর্তীতে ঢাকায় সিএমএইচ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করি। এখানে চিকিৎসা গ্রহণের পরে আমি আপনাদের দোয়ায় অনেক সুস্থ হয়েছি। খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখা সালাহউদ্দিন জুয়েল আমার পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সিঙ্গাপুরে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। সিঙ্গাপুরে যাওয়ার সকল প্রস্তুতি গ্রহণ করছি। ইনশাল্লাহ সকল প্রস্তুতি সম্পন্ন হলে ২/৪ দিনের মধ্যেই সিঙ্গাপুরে উন্নত চিকিৎসা গ্রহণে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন পরিপূর্ণ সুস্থ হয়ে ফিরে এসে পুনরায় আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি।”

বিবৃতি তিনি আরো বলেন, আপনাদের সাথে কাজ করতে গিয়ে হয়তো আমার অনেক ভুল হয়ে থাকতে পারে। অথবা আমার কাজে বা ব্যবহারে আপনারা মনে কষ্ট পেয়ে থাকতে পারেন। আমি যা করেছি সেগুলি শুধুমাত্রই খুলনার মানুষের উন্নত স্বার্থেই করেছি। আমার এই অনিচ্ছাকৃত ভুলের কারণে যদি কেউ আমার কাজে বা ব্যবহারে ব্যথা পেয়ে থাকেন তাহলে সেটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। আমি আপনাদেরই দোয়ায় অনেক সুস্থ হয়ে উঠেছি। তারপরেও বাকি জীবনে আপনাদের দোয়া নিয়ে বেঁচে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আপনারা ভালো থাকবেন, সুস্থ থাকবেন।”

সিটি মেয়র সুস্থ আছেন তাকে নিয়ে কেউ

গুজব রটাবেন না : আ.লীগ

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক সুস্থ আছেন, ভালো আছেন বলে জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। তিনি এক বিবৃতিতে বলেন, সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক অসুস্থ হওয়ার পরে কতিপয় অতি উৎসাহী মানুষ নানা ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন। যা সাধারণ মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলে দিয়েছে। নগরীতে নানা ধরনের গুজব রটানো হচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক ও অনভিপ্রেত। যে বা যারা সামাজিক যোগযোগ মাধ্যমে নানা ধরনের ছবি আপলোড করেছেন তাদেরকে ওই সকল ছবি ডিলেট করার জন্য বিশেষভাবে আহবান জানানো যাচ্ছে। তিনি আরো বলেন, গতকাল বুধবার রাতেও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সাথে মোবাইলে কথা হয়েছে। তিনি যথেষ্ট সুস্থ আছেন। অনাহত তাকে নিয়ে কেউ অযাচিতভাবে কোন পোষ্ট দিবেন না। কারো কোন তথ্য জানতে হলে আমাদের সাথে যোগযোগ করবেন। অনির্বাচিত মানুষের সাথে কথা বলে বা শুনে অযথা গুজব রটাবেন না। এ বিষয়ে নগরবাসিকে সর্তক থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন।