UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলতলার ব্যবসায়ী নেতা রকিবুল হত্যায় মামলা দায়ের : গ্রেফতার ২

koushikkln
মে ১৪, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক :  সন্ত্রাসীদের গুলিতে নিহত ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। রকিবুলের মাতা রহিমা বেগম গত শুক্রবার রাতে অজ্ঞাতনানা কয়েকজনকে আসামী করে থানায় এসে একটি হত্যা মামলা (নং- ১০, তারিখ- ১৩/০৫/২২ ইং) দায়ের করেন।

পুলিশ মামলার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, নিহত  থানা পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত দামুখালী গ্রামের মৃত মুকুন্দ বিহারী হালদারের পুত্র ইউপি সদস্য মিলন হালদার (৫২) ও দত্তগাতি গ্রামের মোঃ কাশেম মোল্যার পুত্র সাবেক ইউপি সদস্য মোঃ সাইফুল আলম (৪০) কে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ডের আবেদনপূর্বক জেল হাজতে প্রেরণ করেছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ৮টায় রকিবুল তার স্ত্রী পিয়ারী বেগমকে সাথে নিয়ে মটর সাইকেলযোগে যশোর জেলার অভয়নগর থানাধীন দত্তগাতী এলাকায় বেড়াতে যাওয়ার সময় আলম মেম্বারের বাড়ির সামনে গেলে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী তাদের গতিরোধ করে রকিবুলের মাথায় ও বুকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এ সময় রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম আহত হয়। পরে, স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে রকিুবল হত্যাকান্ডের ঘটনায় ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির উদ্যোগে কালো ব্যাজ ধারন, আগামী বৃহস্পতিবার প্রতিবাদ সভা, শুক্রবার মিলাদ মাহফিলসহ ৭ দিনের কর্মসূচী গ্রহণ করেছে।