UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সভা 

koushikkln
সেপ্টেম্বর ২, ২০২২ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সভা শুক্রবার (০২ সেপ্টেম্বর) এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি সুমন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মুসা রঞ্জুর পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ ও শিশির রঞ্জন মল্লিক, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন খান, কোষাধ্যক্ষ কামরুল হোসেন মনি, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, নির্বাহী সদস্য এইচ এম আলাউদ্দিন, সোহাগ দেওয়ান, এম এ জলিল প্রমুখ।

সভায় সংগঠনকে আরও গতিশীল করার লক্ষ্যে খুলনায় কর্মরত স্থানীয় ও জাতীয় মিডিয়ার সাংবাদিকদের আবেদনপত্র যাচাই-বাছাই করে ১০ জনকে নতুন সদস্য হিসেবে সর্বসম্মতিক্রমে অন্তর্ভুক্ত করা হয়। নতুন সদস্যবৃন্দ হলেন- কনক রহমান (যমুনা টিভি), মোস্তফা জামাল পপলু (মাছরাঙা টিভি), কৌশিক দে (কালের কণ্ঠ), ইয়াসিন আরাফাত রুমী (দৈনিক জন্মভ‚মি), রকিবুল ইসলাম মতি (এসএ টিভি), সাদ আহমদ খান (দৈনিক পূর্বাঞ্চল), আনিছুর রহমান কবির (দৈনিক প্রবাহ), আওয়াল শেখ (দৈনিক প্রবর্তন), রাজু আহমেদ (দৈনিক গ্রামের কাগজ) ও মারুফ মিনা (দৈনিক পূর্বাঞ্চল)।

সভায় সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে স্মরণিকা প্রকাশসহ বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও সংগঠনের সদস্য সোহাগ দেওয়ান দুটি মিথ্যা অভিযোগের মামলা থেকে অব্যাহতি পাওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়।