UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নগরীর ২৪নং ওয়ার্ড বিএনপির মিছিল ও পথসভা

koushikkln
সেপ্টেম্বর ২, ২০২২ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : নগরীর ২৪নং ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, হামলা মামলা অগ্নিসংযোগ করে অবৈধ সরকার ক্ষমতায় চিরস্থায়ী থাকার যে স্বপ্ন দেখছে গনবিস্ফোরনের মাধ্যমে সে স্বপ্ন চুরমার হয়ে যাবে। তারা বলেন জনবিচ্ছিন্ন সরকার ক্ষমতা হারানোর ভয়ে বিএনপির শান্তিপ্রিয় কর্মসুচিতে বাঁধা দিচ্ছে। শাসক দলের ছাত্রলীগ যুবলীগের ক্যাডাররা অস্ত্রশস্ত্র নিয়ে প্রকাশ্যে বিএনপির নেতাকর্মীর ওপর হামলা করলেও পুলিশ প্রশাসন নিরব ভুমিকা পালন করছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকেরা অবৈধ হাসিনা সরকারের পতন না করে ঘরে ফিরে যাবে না।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) গণবিরোধী ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার কর্তৃক জ¦ালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘেষিত কর্মসুচির অংশ হিসেবে বিকাল ৫টায় বাগমারা প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে ২৪নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সাতরাস্তায় অনুষ্ঠিত পথসভায় বক্তারা এসব কথা বলেন।

২৪নং ওয়ার্ড বিএনপির আহবায়ক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ আরশাদ আলী, মনিরুজ্জামান মনি, জিএম মঈন, ডা. আ. সালাম, হাসান আল মামুন বাপ্পি, আসাদুজ্জামান লিটন, এ্যাড. রাজা, তৈয়ব ফারজি, শেখ সোরাব হোসেন, ইদ্রীস মোল্লা, মোঃ নাসির, হাবিব, সরোয়ার, কাওছার জাহান মঞ্জুু, কাকলী খান, আতিয়ার রহমান বাবু, আতিয়ার রহমান, শামিম খান, নায়িম হাসিব, রিপন, সহিদ, স্বপন, আবুল, দুলাল, তৈয়বুর রহমান তপু প্রমুখ।