UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাঁশখালীতে বন্য হাতির আক্রমণে নিহত ১

usharalodesk
এপ্রিল ১৬, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাঁশখালী পৌরসভার জঙ্গল জলদী এলাকায় হাতির আক্রমণে নুর আয়েশা (৬০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ৭টার দিকে জঙ্গল জলদী বল্লার ঝিরি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত নুর আয়েশা (৬০) জঙ্গল জলদী নতুন দিঘী পাড়ার মোঃ ফেরদৌস আলমের স্ত্রী। তিনি এক সন্তানের জননী বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে জঙ্গল জলদীর বল্লার ঝিরি এলাকায় বাগান থেকে লেবু আনতে গিয়েছিলেন। এ সময় হাতির মুখোমুখি হন নুর আয়েশা বেগম (৬০)। মুহর্তের মধ্যে হাতি ঝাপিয়ে পড়ে তার উপর। এতে তিনি গুরুতর আহত হলে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ড. জিহান নুর তাকে মৃত ঘোষণা করেন।
বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, হাতির আক্রমণে নিহত নুর আয়েশার পরিবারকে তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাফন ব্যবস্থার জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করেছি।
এ ব্যাপারে জলদী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা আনিসুজ্জামান শেখ বলেন, পাহাড়ে বন্যহাতির খাদ্য সংকট হওয়ায় এমন ঘটনা ঘটছে। নিহতের পরিবারকে বন বিভাগের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

(ঊষার আলো-এমএনএস)