UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙা সম্পর্ক কি আবারও জোড়া লাগছে?

usharalodesk
মে ১১, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : একটা সময়ে চুটিয়ে প্রেম করেছিল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু সেই প্রেমের সম্পর্কের স্থায়ীত্ব ছিলো মাত্র ২ বছর।
অবাক হওয়ার খবর হলো বিচ্ছেদের ১৭ বছর পর আবারও হয়তো এক হতে যাচ্ছে হলিউডের এই ২ তারকা।
পশ্চিমা সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, গত ২ মে লস অ্যাঞ্জেলসের ‘ভ্যাক্স লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই ২ তারকা। যদিও অনুষ্ঠানে আলাদাভাবে উপস্থিত হয়েছিলেন তারা। তবে অনুষ্ঠান শেষেই নাকি মন্টানার ইয়েলো স্টোন ক্লাবের উদ্দেশে পাড়ি দেন তারা।
পশ্চিমা সংবাদমাধ্যম ডেইলি মেইলের তরফে প্রকাশিত একটি ছবিতে দেখাও যায় মন্টানার রাস্তায় গাড়ি চালাচ্ছেন এই জুটি। এরপর তাদের প্রেমের গুঞ্জনও আবার চারা হয়।
প্রসঙ্গত, দীর্ঘ ৪ বছরের সম্পর্কে থাকার পর কিছুদিন আগে বিচ্ছেদ হয়েছে জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রদ্রিগেজের। তবে গত এপ্রিলের শেষে শোনা গিয়েছিলো অ্যালেক্স এবং জেনিফার তাদের ভাঙা সম্পর্ক ঠিক করার একটা চেষ্টা চালাচ্ছে। আর ওই একই সময়ে নাকি বেনকেও দেখা গিয়েছিলো প্রাক্তন প্রেমিকা জেনিফারের বাড়িতে। যদিও সেই সময়ে এই ঘটনা প্রসঙ্গে এক সূত্রের তরফে জানানো হয়েছিল স্রেফ বন্ধু হিসেবেই জেলো এবং বেন দেখা করছে। তবে তাদের মধ্যে কিছু যে একটা হচ্ছে সেই গুঞ্জন তখন থেকেই শুরু হয়েছিলো।

(ঊষার আলো- এম. এইচ)