UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালিগঞ্জের মৌতলায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

koushikkln
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের মৌতলায় ব্রেইন স্টোকজনিত কারণে আফরিনা পারভীন (১৬) নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় খুলনায় শহীদ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
সে মৌতলা বাজার সংলগ্ন এলাকার আনছার আলীর মেয়ে ও মৌতলা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল।
মৌতলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় হঠাৎ ব্রেইন স্ট্রোকের শিকার হয় আফরিনা।এসময় পরিবারের সদস্যরা তাকে দ্রুত সাতক্ষীরা হার্ড ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যায়।  অবস্থার  অবনতি দেখে খুলনা সিটি মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন সেখানের কর্তব্যরত চিকিৎসক।  অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সিটি  হাসপাতালে মস্তিষ্কে অপারেশন করা হয় তার। পরবর্তীতে কয়েক দিন আইসিইউতে থাকলেও অবস্থার আরো অবনতি ঘটতে থাকে ওই ছাত্রীর। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেখান থেকে  শহীদ আবু নাসের হাসপাতালে রেফার করা হয় তাকে। কয়েক দিন আউসিউতে থাকা অবস্থায়   শনিবার সন্ধ্যায় আবু নাসের হাসপাতালে  মৃত্যু হয় আফরিনার।
রবিবার ২টার সময় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে মৌতলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক,ছাত্র-ছাত্রী ও পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে।
উল্লেখ্য,  ১৫ সেপ্টেম্বর থেকে সারাদেশে এসএসসি পরীক্ষা আরম্ভ হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকায় পরিক্ষায় অংশগ্রহণ করতে পারেনি আফরিনা।