UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা পজিটিভ বুদ্ধদেব ভট্টাচার্য, কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী

usharalodesk
মে ১৯, ২০২১ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। সেইসঙ্গে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন। শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রীকে মঙ্গলবার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুদ্ধবাবু বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে।
বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে অক্সিজেন ওঠানামা করছে। দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে বুদ্ধদেবের। তাই স্বাভাবিকভাবেই করোনা তার জন্য মারাত্মক হয়ে উঠতে পারে বলে মনে করছে চিকিৎসকরা। এদিকে মীরা ভট্টাচার্যের শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটাই কমে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিছুদিন ধরেই বুদ্ধদেব ভট্টাচার্য ও তার স্ত্রীর শরীরে করোনার বেশ কিছু উপসর্গ লক্ষ্য করা গিয়েছিলো। এরপরেই তাদের করোনা পরীক্ষা করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। মঙ্গলবার সকালে পজিটিভ আসে রিপোর্ট ।
এদিকে নির্বাচনের ঠিক আগেই শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। সেই সময়ও তার কভিড-১৯ টেস্ট করানো হয়। কিন্তু পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আড়াই দিনের মত তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।
করোনাকালে দীর্ঘদিন ধরেই বুদ্ধদেব ও তার স্ত্রী বাড়ির বাইরে বের হননি। এবার ভোট দিতেও যাননি তিনি।

(ঊষার আলো- এম.এইচ)