UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা

usharalodesk
জুন ১২, ২০২১ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করেছে।
আজ ১২ জুন শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে ফেসবুব অ্যাকাউন্ট থেকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু উপজেলা আ. লীগের পক্ষ থেকে এ ঘোষণা করেছে।
এ সময়ে লাইভে তার সাথে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সেতুমন্ত্রীর ভাগনে আ. লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত।
উল্লেখ্য, ১২ জুন শনিবার সকাল ৯টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ব্যক্তিগত গাড়িতে আ. লীগ নেতা আলালসহ ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। যাত্রা পথে বসুরহাট বাজারের প্রেসক্লাব কোম্পানীগঞ্জের একটু সামনে পৌঁছলে কাদের মির্জার গাড়ির মুখোমুখি হয়। এ সময়ে কাদের মির্জার নেতৃত্বে তার অনুসারী কেচ্ছা রাসেল, ডাকাত মাসুদ, খান, শিহাব, সজল, আরিফ, ওয়াসিমসহ ৪০-৫০ জন মিজানুর রহমান বাদলের গাড়ির গতি রোধ করে তার ওপর অতর্কিত হামলা চালায়।

(ঊষার আলো- এম.এইচ)