UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নগরীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

usharalodesk
ফেব্রুয়ারি ১, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নগরীতে বাসের চাকায় পিষ্ঠ হয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নিউ মার্কেটের বিপরীত রাস্তায় এ দুর্ঘটনায় মারা যান মোটরসাইকেল আরোহী।

নিহত ব্যক্তি আড়ংঘাট থানার বকুলতলা এলাকার জনৈক আব্দুল আলীর ছেলে আশিকুর রহমান। তিনি বিএল কলেজ গেট এলাকার বই ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, বিএল কলেজের বাস যাত্রী নামাতে নামাতে খুলনার দিকে আসছিল। ওই মুহুর্তে মোটরসাইকেল আরোহী আশিকুর রহমান দ্রুত খুলনার দিকে আসছিল। তাকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। রাস্তার ওপর পড়ে গেলে তার মাথার ওপর দিয়ে একটি চাকা চলে যায়। এ সময়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বাসটি দ্রুত চালিয়ে চলে যায়।

খুলনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু বলেন, নিহত আশিক বিএল কলেজ গেট এলাকার বই ব্যবসায়ী। তিনি দুপুরে ব্যবসায়ীক কাজে খুলনার দিকে আসছিলেন। নিউ মার্কেটের বিপরীত রাস্তায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে খুলনা গামী বিএল কলেজের একটি বাস চাপ দিলে ঘটনাস্থলে আশিক মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। বাসটি তার মাথার ওপর দিয়ে চলে যায়। ঘটনস্থলে তার মৃত্যু হয়েছে। এলাকাবাসি তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল রির্পোট করে।

তিনি আরও জানান, আমারা ঘটনাস্থলের আশপাশের সকল সিসি ক্যামেরার দৃশ্য সংগ্রহ করছি। দুর্ঘটনার কারণ বুঝে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া মৃত ব্যক্তির মোটরসাইকেলটি খুলনা থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি আরও জানান।